বিজয়ী হলে প্রত্যন্ত অঞ্চলের সব রাস্তা-ঘাট অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়ন করা হবে: মুজিব

বিজয়ী হলে প্রত্যন্ত অঞ্চলের সব রাস্তা-ঘাট অগ্রাধিকার ভিত্তিতে উন্নয়ন করা হবে: মুজিব
নির্বাচনে বিজয়ী হলে প্রত্যন্ত অঞ্চলের জনগুরুত্বপূর্ণ সব রাস্তা-ঘাট, ব্রীজ এবং কালভার্টগুলো অগ্রাধিকার ভিত্তিতে আধুনিকায়ন করা হবে বলে জানিয়েছেন সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুজিবুর রহমান।

পাশাপাশি স্কুল, কলেজ ও মাদ্রাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠানকে সার্বিক সহযোগিতা দেয়ার উপর গুরুত্বারোপ করেন কক্সবাজার পৌরসভার সাবেক এই মেয়র। 
শুক্রবার জুমার নামাজের পর থেকে রাত ৮টা পর্যন্ত বিভিন্ন এলাকায় আলাদা গনসংযোগকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 
অপর প্রশ্নের জবাবে প্রচার প্রচারণায় যেখানেই যাচ্ছেন সবখানে সাধারণ ভোটারদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন বলে জানান আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মুজিবুর রহমান।

গনসংযোগকালে শহরের হরিজন পাড়ায় অনুষ্ঠিত সনাতন ধর্মাবলম্বীদের এক অনুষ্ঠানে উপস্থিত পুণ্যার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে গোলদিঘীর পাড়স্থ সৎসঙ্গ মন্দিরে এক ধর্মীয় সভায় বক্তব্য রাখেন মুজিবুর রহমান। 
এসময় জেলা আওয়ামী লীগ, সদর উপজেলা ও কক্সবাজার পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। প্রসঙ্গত, আগামী ৮ মে জেলার গুরুত্বপূর্ণ এই সদর উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। 
আপনার মন্তব্য দিন

প্রকাশিত মন্তব্য

কক্সবাজার

পরিচালনা সম্পাদক: মোহাম্মদ মুজিবুল ইসলাম, বার্তা সম্পাদক: মোহাম্মদ নজিবুল ইসলাম ও সহ সম্পাদক: ড. মোঃ আশরাফুল ইসলাম (সজীব)

© 2024 Dainik Coxsbazar, All Rights Reserved.